মাইলির নগ্ন নৃত্য (ভিডিওসহ)

মাইলিআলোচিত হওয়ার ইচ্ছাতেই এমটিভি মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অশালীনভাবে নেচেছিলেন মাইলি সাইরাস। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অশালীন ভঙ্গির নাচের জন্য এখনও আলোচিত হচ্ছেন গায়িকা মাইলি সাইরাস। তবে নানা সমালোচনার মুখে মাইলি জানিয়েছেন, তিনি নিজেই চাইছিলেন এই বিষয় নিয়ে বিতর্ক হোক।

এন্টারটেইনমেন্ট টুনাইটের খবর অনুযায়ী, অনেকটা পরিকল্পনা করেই এই ধরনের পারফরম্যান্স করেছিলেন মাইলি এবং রবিন থিকে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাইলি বলেন, “পুরো সময়টা আমি এবং রবিন বলাবলি করছিলাম, আমরা আজ ইতিহাস গড়তে যাচ্ছি। আমার কাছে সবচেয়ে বেশি মজার যে বিষয়টি মনে হচ্ছে, তা হল এতদিন পেরিয়ে গেলেও মানুষ এখনও এটি নিয়ে কথা বলছে। তারা এটি নিয়ে বেশি বেশি ভাবছে।”

মাইলি আরও বলেন, “আপনারা এই বিষয় নিয়ে এত বেশি ভাবছেন, যতটা আমি পারফরম্যান্স করার সময়ও ভাবিনি। ব্যাপারটা হল এমন,আমি আসলে একদমই ভাবিনি এটা মানুষের কাছে কেমন লাগবে? কারণ, আমি এ রকমই।”

মাইলি এমটিভি অ্যাওয়ার্ডসের পূর্ববর্তী সময়ের পারফরম্যান্সগুলোর প্রসঙ্গে বলেন, “পপসংগীতে এমন ধরনের পারফরম্যান্স আমরা কতবারই-বা দেখতে পারি? ম্যাডোনা করেছেন। ব্রিটনি করেছেন। এমটিভি অ্যাওয়ার্ডসের পারফরম্যান্সগুলোতে সবারই চেষ্টা থাকে এমন কিছু করার যা তাদের স্মরণীয় করে রাখবে।”

এর নিন্দুকদের উদ্দেশ্যে মাইলি বলেন, “আমি সমালোচনাকে গুরুত্ব দেই না। কারণ আমি জানি এগুলো বেশিদিন টিকবে না।

2267 Total Views 1 Views Today

Comments are closed.