- বাংলা নিউজ

প্রভাকেও ছাড়িয়ে গেলো মিম ??

মিমতারকাদের তারকাকথনে ভক্তরা আশাহত। বিমর্ষ। লজ্জিত। অপমানিত। এ লজ্জা রাখি কোথায় ! তিন্নি-হিল্লোল, চৈতি, প্রেমা, শখ, মিলা, অরুণ চৌধুরী, প্রভার নগ্ন ভিডিওর ধারাবহিকতায় প্রকাশিত হয়েছে চ্যানেল আই লাক্স সুপার স্টার বিদ্যা নিহা মিমের নগ্ন ভিডিও ক্লিপের পুরো দৃশ্য। এতোদিন কাটাকাটু ভিডিও ক্লিপ পাওয়া গেলেও এবারে মিলেছে পুরোটা। যে ভিডিও আখিঁ আলমগীর, প্রভা, সানি লিওনকেও টপকে গেছে।

আর মিমের ভিডিও প্রকাশের খবরটি এখন নেটের দুনিয়ায় কামুকদের শরীর-মনকে বেশ গরম করে তুলেছে। কিছু দিন আগে প্রকাশ পাওয়া এ ভিডিওতে দেখা যায়, মিম সম্পূর্ন নগ্ন হয়ে বিছানা দৃশ্যে অংশ নিয়েছেন। শয্যা সঙ্গীকে চিনতে না পারলেও তিনি যে ওয়েস্ট ইণ্ডিজের ক্রিকেটার তা মোটামুটি কারো বুঝতে অসুবিধা হবে না। এই ক্রিকেটারের সাথে মিমের উপস্থিতি ছিলো স্বত:স্ফূর্ত। যৌন আবেদনে ভরপুর।

বিদেশের ক্রিকেটারের সাথে এ তারকার অন্তরঙ্গতা কিভাবে গড়ে উঠলো এই প্রশ্ন এখন সবাইকে ভাবিয়ে তুলেছে।সবার মনেই ঘুরপাক খাচ্ছে তবে কি মিম টাকার বিনিময়ে বিছানায় পেশাদার হয়ে উঠেছেন ! না এসব ভাবতে চাই না। বিশ্বাস করতে চাই না তারকাদের এই অধ:পতন।

শোনা গিয়েছিল, বিপিএলে বিভিন্ন ফ্র্যাঞ্জাইজগুলো বিদেশী খেলোযাড়দের মনোরঞ্জন করতে টাকার বিনিময়ে এ দেশের কয়েকজন মডেল ও অভিনেত্রী ভাড়া করেছিল। এ অবস্থায় বাতাসে ভাসছে আরো কয়েকজনের মেয়ে মডেল-অভিনেত্রীর নাম। যাদের আমরা সবাই কম-বেশি চিনি। আশঙ্কা একটাই, দেশের শোবিজ নিয়ে আগামী প্রজন্ম কি ভাববে? নষ্ট হয়ে যাবে শিল্পের ভবিষ্যৎ?


7826 Total Views 2 Views Today