- বাংলা নিউজ

দীপিকার আকর্ষণীয় মেদহীন কোমর দেখে মন্ত্রমুগ্ধ ভক্তরা (ভিডিও সহ)

দীপিকার আকর্ষণীয় মেদহীন কোমর‘ক্লিভেজ বিতর্ক’ ঝড় থামতে না থামতেই আকর্ষণীয় কোমর দুলিয়ে আরও একবার মন্ত্রমুগ্ধ করলেন ভক্তদের দীপিকা। দীপিকা পাডুকোনের অভিনয় দক্ষতা নিয়ে কারও সন্দেহ না থাকেলেও এই অভিনেত্রী যে আবেদনময় নাচ দিয়ে কাবু করতে জানেন তাই প্রমাণ করলেন আরও একবার। তবে নিশ্চিত দীপিকার আকর্ষণীয় মেদহীন কোমরের ঘোর থেকে বেরিয়ে আসতে পারবেনা তার ভক্তরা।

শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’-এর গানের ভিডিও ‘লাভলি’ রিলিজ করল শনিবার। এই গানের নাচে আবেদনে ভরপুর বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। সোশ্যাল সাইটে ইতিমধ্যেই দুই লক্ষাধিক দর্শক ভিডিওটি দেখে ফেলেছেন। লাইকও বাড়ছে চড়চড়িয়ে। কোমরের দুলুনিতে দেশজুড়ে লক্ষ লক্ষ পুরুষ দর্শকের মনে ঝড় তুলেছেন দীপিকা।

এই সিনেমায় ‘মোহিনী’র চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। নৃত্যের তালে শরীরে হিল্লোলে পর্দায় তুফান তুলেছেন দীপিকা। গানের ভিডিওটি প্রকাশ্যে আসতে অনেকে এও বলছেন, ঋত্বিক রোশন অভিনীত অগ্নিপথের সিক্যুয়েলে ক্যাটরিনার চিকনি চামেলি’কে কড়া টক্কর দিলেন দীপিকা। ‘হ্যাপি নিউ ইয়ারে’ অভিনয় করেছেন শাহরুখ, দীপিকা,অভিষেক বচ্চন, সোনু সুদ, এবং বোমান ইরানির মতো তারকারা।


5326 Total Views 2 Views Today